লোকমোর্চার সহযোগিতায় শিশু ধর্ষণের অপচেষ্টাকারী রিপনের বিরুদ্ধে মামলা

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গা জেলা লোকোমোর্চা এবং জীবননগর উপজেলা লোকোমোর্চার সহযোগিতায় শিশু ধর্ষণের অপচেষ্টাকারী রিপনের বিরুদ্ধে জীবননগর থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করেন ধর্ষণের অপচেষ্টার শিকার হওয়া ওই শিশুটির মা। গতকাল সোমবার দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় প্রকাশিত সংবাদটি নজরে আসার পর জেলা ও উপজেলার লোকোমোর্চার নেতৃবৃন্দ ওই শিশুটির মায়ের সাথে যোগাযোগ করেন এবং থানায় মামলা দায়ের করার ব্যাপারে সার্বিক সহযোগিতায় করেন। ঘটনার পর থেকে রিপন পলাতক রয়েছে।
চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার সভাপতি অ্যাড. আলমগীর হোসেন, জীবননগর উপজেলা লোকোমোর্চার সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল জানান, মামলার শুরু থেকে শেষ অবদি পরিচালনার জন্য লোকমোর্চা ওই শিশুটিকে সার্বিক সহযোগিতায় করবে। আদালতে বিনে পয়সায় শিশুটির পক্ষে আইনজীবি নিয়োগ দেয়া হবে।
উল্লেখ্য, জীবননগর উপজেলার উথলী গ্রামের বাজার ফুটবল মাঠপাড়ায় এক শিশু ধর্ষণ অপচেষ্টার অভিযোগ উঠে রিপন হোসেনের বিরুদ্ধে (৩৫)। ঘটনাটি ঘটে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে। রিপন হোসেন উথলী গ্রামের বাজার ফুটবল মাঠপাড়ার আব্দুল কাদেরের ছেলে। ঘটনার রাতে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ওই ওই এলাকার দু শতাধিক নারী-পুরুষ মধ্য রাত পর্যন্ত অভিযুক্ত রিপনের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ করে।
রিপন এর আগেও দু’দফা দুটি শিশুকে ধর্ষণের অপচেষ্টা করেছিলো। ওই সময় স্থানীয়ভাবে তার মিমাংসা করা হয়েছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More