অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন

জীবননগর ব্যুরো/হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় হাসাদাহ ইউনিয়ন পরিষদের হলরুমে এ বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল।  প্রধান অতিথির বক্তব্যে আবু রাসেল বলেন, ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ স্লোগান বুকে ধারণ করে পুলিশ জনগণের সার্বিক নিরাপত্তা দিতে সবসময় কাজ করে যাচ্ছে। এলাকা থেকে মাদক, জঙ্গি, বাল্যবিয়ে, ইভটিজিং ও সন্ত্রাসসহ সকল প্রকার অন্যায়-দুর্নীতি নির্মূলে পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি পুলিশের এ কাজে জনগণকেও এগিয়ে আসার আহ্বান জানান। এসময় তিনি সকলপ্রকার অপরাধীদের সতর্ক করে দিয়ে বলেন, সমাজবিরোধী কাজ থেকে বিরত থাকতে হবে। এখানে দলীয় কোনো পরিচয়ে কাজ হবে না। পুলিশ কঠোর অবস্থান নিতে বাধ্য হবে। তিনি আরো বলেন, পুলিশকে ভয় না পেয়ে বন্ধু হিসেবে নিয়ে তথ্য দিন। আপনারা আমাদের সহযোগিতা না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। তিনি বিট পুলিশিং কার্যক্রমকে সহযোগিতা করার আহ্বান জানান।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের সভাপতিত্বে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস, জীবননগর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ জসিম উদ্দীন জালাল, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য শফিকুল আলম নান্নু, হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান, মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, হাসাদাহ মডেল কামিল মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল বারী, হাসাদাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোমিন, হাসাদাহ ইউপি সচিব আসাদুর রহমান আসাদ, ইউপি প্যানেল চেয়ারম্যান আতিকুজ্জামান সন্টু বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More