অবসরপ্রাপ্ত যুগ্মসচিব চুয়াডাঙ্গা কোর্টপাড়ার মীর কাশেমের মৃত্যু

স্টাফ রিপোর্টার: অবসরপ্রাপ্ত যুগ্মসচিব চুয়াডাঙ্গার সন্তান মীর কাশেম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন ধরে ফুসফুসের অসুস্থতায় ভুগছিলেন। গতরাতেই জানাজা শেষে ঢাকায় মীর কাশেমের মরদেহ দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র এবং এক কন্যাসহ আত্মীয়-স্বজন বন্ধু ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ার বাসিন্দা ডা. গোলাম মোহাম্মদের ছেলে মীর কাশেম ১৯৭৭ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) প্রশাসন ক্যাডারে যোগদান করেন। চাকরিজীবনে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। সর্বশেষ মীর কাশেম যুগ্মসচিব পদ থেকে অবসর গ্রহণ করেন। এছাড়া মীর কাশেম ঢাকাস্থ চুয়াডাঙ্গা জেলা সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য এবং জীবন সদস্য ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা সমিতির সভাপতি কাজী সিরাজুল হক ও সাধারণ সম্পাদক মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু। শোকবার্তায় তারা জানিয়েছেন, মীর কাশেম অত্যন্ত ভালো মনের মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। সমিতিতে তার অবদান আমরা কোনো দিনও ভুলব না। জেলা সমিতির পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More