অসহায় রোগীর পাশে দাঁড়ালো জীবননগর মানবিক সংগঠন

 

জীবননগর ব্যুরো: জীবননগর মানবিক সংগঠন মানবিক সাহায্য নিয়ে পাশে দাঁড়ালেন বিনা চিকিৎসায় বিপর্যস্ত হতদরিদ্র এক পরিবারের পাশে। জীবননগর পৌর শহরের গোপালনগর গ্রামের হতদরিদ্র দিনমজুর ফরিদুল ইসলামের ছেলে ফয়সালের (১৬) দুরারোগ্য ব্যাধির চিকিৎসার জন্য মানবিক সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার সন্ধ্যায় আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। এ সময় জীবননগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী মাহবুবুর রহমান বাবু, সাবেক সাধারক সম্পাদক আতিয়ার রহমান, ডা. জাহাঙ্গীর আলম, জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা এইচএম হাকিম, হিমেল ট্রেডিংয়ের পরিচালক আব্দুল হালিম, উদ্যোক্তা রাকিম হোসেন, সাংবাদিক আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জীবননগর মানবিক সংগঠনের নেতৃবৃন্দ সমাজের দানশীল ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের সহযোগিতায় সামাজের অসহায়, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে এবং বিভিন্ন মাদরাসার এতিম শিক্ষার্থীদের মাঝে মানবিক সাহায্য সহযোগিতা দিয়ে আসছেন। সংগঠনটির মানবিক কার্যক্রম ইতোমধ্যেই এলাকায় প্রশংসা কুড়িয়েছে। সংগঠনটির উদ্যোক্তা সাংবাদিক এইচএম হাকিম বলেন, সমাজের দানশীল ও বিত্তবানেরা সহযোগিতার হাত বাড়ালে সমাজের অসহায় জনগোষ্ঠীর জন্য মানবিক সহযোগিতা আমাদের জন্য আরো সহজ ও দীর্ঘ মেয়াদি করা সম্ভব হবে। সবাই মিলে কাজ করলে অনেক কঠিন কাজ করা সম্ভব হবে। আমরাও সকলের সহযোগিতা নিয়ে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যেতে চাই।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More