আইভি রহমানরে স্মরণে মহেরেপুর যুবলীগরে আলোচনাসভা ও দোয়া মাহফলি অনুষ্ঠতি

মহেরেপুর অফসি: ২১ আগস্ট ভয়াবহ গ্রনেডে হামলায় নহিত প্রয়াত রাষ্ট্রপতি জল্লিুর রহমানরে স্ত্রী আইভি রহমানসহ সকল শহীদরে স্মরণে মহেরেপুর জলো যুবলীগরে আলোচনাসভা অনুষ্ঠতি হয়ছে।ে গতকাল সোমবার বকিলেে পৌর কমনিউিটি সন্টোরে এ সভার আয়োজন করা হয়। সভাপতত্বি করনে মহেরেপুর জলো যুবলীগরে আহ্বায়ক ও পৌর ময়ের মাহফুজুর রহমান রটিন। অনুষ্ঠানে বক্তব্য দনে সাবকে ছাত্রনতো হাসানুজ্জামান হলিন, সদর উপজলো যুবলীগরে যুগ্ম আহ্বায়ক মজিানুর রহমান অপু, ছাত্রলীগরে সাবকে সাধারণ সম্পাদক জুয়লে রানা, কুতুবপুর ইউনয়িন যুবলীগরে সভাপতি হাজি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মুন্টু, বাগোয়ান ইউনয়িন যুবলীগরে সভাপতি আজজিুল হক মংলা, আমঝুপি ইউনয়িন যুবলীগরে সভাপতি শামসুজ্জামান চমনসহ যুবলীগরে নতোর্কমীরা।
সভাপতরি বক্তব্যে জলো যুবলীগরে আহ্বায়ক মাহফুজুর রহমান রটিন বলনে, বাংলাদশে থকেে আওয়ামীকে নতেৃত্বশূন্য করতে চয়েছেলিো দশে বরিোধী একটি গ্রুপ। সে জন্য ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সপরবিারে হত্যা করা হয়ছেলিো। দশেরে বাইরে থাকায় আল্লাহর রহমতে জননত্রেী শখে হাসনিা ও তার বোন বঁেচে যান। পরর্বতীতে শখে হাসনিার নতেৃত্বে আওয়ামী লীগ তলি তলি করে গড়ে উঠছলিো, ঠকি তখনি ২০০৪ সালরে ২১ আগস্ট আবারও নত্রেীকে হত্যা করার উদ্দশেে গ্রনেডে হামলা চালায় ঘাতকরা। আল্লাহর রহমতে তনিি বঁেচে যান। ওই সময় শহীদ হন প্রয়াত রাষ্ট্রপতি জল্লিুর রহমান পতœী আইভি রহমানসহ অসংখ্য নতোর্কমী। ওই গ্রনেডে হামলায় যারা আহত হয়ছেলিো তারা এখন পঙ্গু হয়ে পড়ছে।ে ষড়যন্ত্র এখনো চলছ।ে সারাদশেে জামায়াত-বএিনপি দলে প্রবশে করে আওয়ামী লীগকে শষে করার সুক্ষ ষড়যন্ত্রে লপ্তি।
এসময় তনিি আরও বলনে, বাংলাদশে আওয়ামী লীগরে নতেৃত্বে মহেরেপুর আওয়ামী যুবলীগরে সর্ম্পূণ সজাগ থাকতে হব।ে একটা কথা মনে রাখতে হবে জামায়াত-বএিনপরিা কন্তিু বসে নইে। তারা আমাদরে সাথে বভিন্নিভাবে মশিে ষড়যন্ত্র করছ।ে যতোই ষড়যন্ত্র হোক ইনশাল্লাহ আমরা এ মহেরেপুররে মাটতিে জামায়াত-বএিনপি যারা আছে তাদরে জন্য মহেরেপুর আওয়ামী যুবলীগ যথষ্টে।
জলো যুবলীগরে আহ্বায়ক কমটিরি সদস্য সাজদেুর রহমান সাজুর সঞ্চালনায় উপস্থতি ছলিনে জলো যুবলীগরে সদস্য আমানুর রহমান সোহলে, ইউনুস আলী, সাইফুল ইসলাম উজ্জ্বল, আমদহ ইউনয়িন যুবলীগরে সভাপতি সুইট ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, বুড়পিোতা ইউনয়িন যুবলীগরে সভাপতি রুমলে মোল্লা ও সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসনে, পরিোজপুর ইউনয়িন যুবলীগরে সভাপতি ইস্কান্দার মাহমুদ বপ্লিব, মহাজনপুর ইউনয়িন যুবলীগরে সভাপতি মফজিুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আরফিুল হক মঠিু, মোনাখালী ইউনয়িন যুবলীগরে সভাপতি আব্দুল খালকেসহ জলো যুবলীগরে সকল ইউনয়িন ইউনটি প্রধানগণ। অনুষ্ঠান শষেে প্রধানমন্ত্রী শখে হাসনিাসহ তার পরবিার ও ২১ আগস্ট গ্রনেডে হামলায় আইভি রহমানসহ নহিত সকলরে স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More