আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- ডা. মেহেদী

চুয়াডাঙ্গায় কৃষকলীগের সাথে প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদীর ইফতার মাহফিল 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আ.লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক দেশ বরেণ্য চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগ নেতৃবন্দের সাথে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল করেছেন। গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোডের বনলতা ভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করেন তিনি। ইফতার মাহফিলে দোয়া ও আলোচনার আয়োজন করা হয়। আলোচনা সভায় চুয়াডাঙ্গা সদর থানা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আ.লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ র্নিমূল করতে হবে। প্রশাসনকে সহযোগিতা করতে হবে। বিশেষ করে যারা সন্ত্রাসবাদকে প্রশ্রয় দেয়, তাদেরকে চিহ্নিত করতে হবে। যারা দুর্নীতির সাথে জড়িত, তাদের মুখোশ উম্মোচন করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সুখি, সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার প্রত্যায়ে আমাদের কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন। আমাদের সকলকে প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক কাজ করতে হবে। আমাদের মাথায় রাখতে হবে, কোনোভাবেই যেনো দুর্নীতিবাজরা ছাড় না পায়।

এ সময় তিনি আরও বলেন, এ জেলা বর্ডার এলাকা। চোরাকারবারী, মাদকের ব্যবসায়ী কাউকে ছাড় দেয়া যাবে না। ফেনসিডিল, ইয়াবা, গাঁজাসহ কোনো প্রকার মাদক যেনো আমাদের তরুণ প্রজন্মকে গ্রাস করতে না পারে, সেজন্য এ সকল ব্যবসার সাথে যারা জড়িত, তাদেরকে শাস্তির আওতায় আনতে হবে। তথাকথিত সমাজের কিছু মুখোশধারী লোক এই সকল মাদক ব্যবসা ও চোরাচালানের সাথে জড়িত। আমি প্রশাসনকে আহ্বান জানাবো ওই সব দুর্নীতিবাজদের মুখোশ উন্মোচন করে আইনের আওতায় আনার জন্য। মাদকের ছোবল থেকে তরুণ প্রজন্মকে বাচাতে হবে। সকলকেই সজাগ থাকতে হবে।

আগামীতে ত্যাগী নেতাদের দলীয় পদ দেওয়ার জন্যও আহ্বান জানিয়ে প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী আরও বলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আওয়ামীলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে। বহু নেতাকর্মী আছেন, যারা শুধু দলের জন্য, মানুষের জন্য পরিশ্রম করে যাচ্ছেন। তাদের মূল্যায়ন করতে হবে।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, জেলা আ.লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা কৃষকলীগের সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জামান, সহসম্পাদক ছলিল উদ্দীন, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, দপ্তর সম্পাদক রাকিব আহমেদ জনি, আ.লীগ নেতা কামাল হোসেন, সদর থানা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক ইলতুত হোসেন আলো, দিলুন ইসলাম, তিতুদহ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাকের বিশ্বাস, সম্পাদক ছানাউল্লাহ, শংকরচন্দ্র ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সম্পাদক মসলেম উদ্দীন, আলুকদিয়া ইউনিয়ন কৃষকলীগের সম্পাদক রিজিক বিশ্বাস, সদর থানা কৃষকলীগ সদস্য মইন উদ্দীন, কামাল, মাজারুল, আকিব, টুটুল, অহিদুল, মুকুল, জুলফিকার প্রমুখ। আলোচনা সভাটি পরিচালনা করেন সাবেক জেলা ছাত্রলীগ সদস্য হাসানুজ্জামান কিরণ। এ সময় বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদ, দেশ ও জাতির শান্তি কামনা করে এক দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More