আলমডাঙ্গার আশান আলীকে পিটিয়ে হত্যার প্রধান আসামি লিটন গ্রেফতার

হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে চোর সন্দেহে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আশান আলীকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি লিটন হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সকাল ১১টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার নিমতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লিটন হরিনাকু-ু উপজেলার কাপাশহাটিয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানী কমান্ডার মেজর শরিফুল আহসান জানান, হরিণাকু-ু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে গত মঙ্গলবার একটি আলমসাধু চুরির অভিযোগ এনে কিছু ব্যক্তি আশান আলীকে কাপাশহাটিয়া আরশাদ আলী কলেজের মাঠে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে হরিনাকু-ু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে ৮ জনকে আসামি করে হরিণাকুন্ডু থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবার। সেই থেকেই দায়েরকৃত মামলার আসামিরা পলাতক ছিলো। এই মামলার পলাতক প্রধান আসামি লিটন হোসেন কালীগঞ্জ উপজেলার নিমতলা বাজারে অবস্থান করছে এমন তথ্য আসে র‌্যাবের কাছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে লিটনকে গ্রেফতার করে র‌্যাব। সেসময় তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More