আলমডাঙ্গার খেজুরতলায় বিয়ের দাবিতে প্রেমিকার অনশন ঘটনায় থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা উপজেলায় খেজুরতলা গ্রামের ইউপি সদস্য বোরহান উদ্দিনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী এক নারী। গতকাল বৃহস্পতিবার বিকেলে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দেন। লিখিত অভিযোগের বিষয়টি দৈনিক মাথাভাঙ্গাকে নিশ্চিত করেছেন আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম। তিনি বলেন, ইউপি সদস্য বোরহান উদ্দিনের ছেলে দিপুর সাথে বিয়ের দাবিতে বাড়িতে অনশন করায় ইউপি সদস্য ওই নারীকে মারধর করেন। এঘটনায় গতকাল একটা লিখিত অভিযোগ পেয়েছি। বর্তমানে ইউপি সদস্য ও তার ছেলে পলাতক রয়েছে। উভয়পক্ষের স্বজনদের খবর দেয়া হয়েছে। তাদের উপস্থিতিতে আলোচনা করে সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, আলমডাঙ্গা উপজেলার নাগদহ ইউনিয়নের খেজুরতলা গ্রামের ইউপি সদস্য বোরহান উদ্দিনের ছেলে নাসির আহমেদ লিপুর ঢাকায় চাকরির সুবাদে বগুড়া জেলার ওই মেয়ের সাথে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের মধ্যে শুরু হয় শারীরিক মেলামেশা। টানা ছয় বছর এভাবে পার করার পর ওই মেয়ে বিয়ের কথা বললে লিপু তাকে এড়িয়ে যায়। গত জুন মাসে ঢাকার শেরে বাংলা নগর থানায় লিপুর বিরুদ্ধে ধর্ষণ মামলা করে ওই প্রেমিকা। সেই মামলায় লিপু গ্রেফতার হয়ে দুই মাস হাজতও খাটে। এরপর তিনি জামিনে মুক্ত হয়ে বাড়ি আসে। লিপু অন্যত্র বিয়ে করছে জানতে পেরে গত বুধবার ঢাকা থেকে খেজুরতলা গ্রামে লিপুর বাড়িতে এসে উঠে ওই নারী। ছেলের প্রেমিকাকে দেখেই ইউপি সদস্য বোরহান উদ্দিন তেলে বেগুনে জ্বলে ওঠেন এবং তাকে মারধর করে রাস্তায় ফেলে রাখে। পরে পুলিশ তাকে উদ্ধার করে আলমডাঙ্গা থানার নেয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More