আলমডাঙ্গার বধ্যভূমি পরিদর্শন ও নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

মানুষের কল্যাণে নেতা-কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে

আলমডাঙ্গা ব্যুরো: মুক্তিযুদ্ধের নির্মমতার সাক্ষী আলমডাঙ্গার বধ্যভূমি পরিদর্শন ও উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। গতকাল সকালে মুক্তিযুদ্ধের নির্মমতার সাক্ষী আলমডাঙ্গার বধ্যভূমি পরিদর্শন শেষে বধ্যভূমির নবনির্মিত সেডে উপজেলা ও পৌর আ.লীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি। এসময় তিনি বলেন, আ.লীগ হলো মাটি ও মানুষের সংগঠন। মানুষের কল্যাণে এ সংগঠনের নেতা-কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু এদেশের উন্নয়নে, মানুষের কল্যানের জন্য যে স্বপ্ন দেখেছিলো। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সম্পন্ন করতে কাজ করছেন। তিনি আরও বলেন, শীতের শুরুতেই করোনাভাইরাস সংক্রমণের ২য় ঢেউ আতঙ্ক শুরু হয়েছে। শীত পড়তে না পড়তেই দেশে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পেতে শুরু করেছে। সেজন্য সকলকে বাড়ির বাইরে চলাচলরত অবস্থায় অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মনে চলতে হবে।

মতবিনিময়সভায় উপজেলা আ.লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আনিসুজ্জামান মল্লিক, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, পৌর আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সম্পাদক ও কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, পৌর আ.লীগের সাবেক সভাপতি আবু মুসা, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, ডাউকি ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম। উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সভাপতি সম্পাদকের মধ্যে জয়নাল আবেদীন, নুরুল ইসলাম দিপু, মকবুল হোসেন, শহিদুল ইসলাম লাল্টু, আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী আজিম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রার্থী কামাল হোসেন, আ.লীগ নেতা আমিনুল ইসলাম অপু মোল্লা, মহসিন কামাল, সুজন আলী, পৌর ওয়ার্ড আ.লীগের সভাপতি-সম্পাদকের মধ্যে সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, খন্দকার মজিবুল ইসলাম, সোনাউল্লাহ, কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, রেজাউল হক তবা, আক্তারুজ্জামান, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাঈন বাদশা, ছাত্রলীগ নেতা সাকিব, অটল, শিহাব প্রমুখ। পরে এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সাথে আগামী ২১ নভেম্বর আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী আজিম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রার্থী কামাল হোসেন সৌজন্য সাক্ষাত করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More