আলমডাঙ্গার বাড়াদি গ্রামের গাঁজাচাষি তাইজেল আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা ও দুর্লভপুর ক্যাম্প পুলিশ যৌথ অভিযান চালিয়ে বাড়াদি গ্রাম থেকে গাঁজা গাছসহ গাঁজাচাষি তাইজেলকে আটক করেছে। ১৭ জুলাই গভীর রাতে তাইজেলের বাড়ির সামনে লাগানো একটি বড় গাঁজা গাছসহ তাকে আটক করা হয়।
জানাগেছে, উপজেলার বাড়াদি গ্রামের মৃত মোহন আলী বিশ^াসের ছেলে তাইজেল আলী (৫২) তার বাড়ির সামনে পরিত্যক্ত মাটির পায়খানার মধ্যে বেশ কিছুদিন আগে একটি গাঁজা গাছ লাগিয়েছিলো। গাছটি প্রায় ৭-৮ ফুট লম্বা হয়ে ফুল ও জট আসার মতো হয়েছে। তাইজেল পরিত্যক্ত পায়খানাটি পাটকাটি দিয়ে বেড়া দিয়ে গাঁজা গাছটি পরিচর্যা করতেন। ১৭ জুলাই রাতে আলমডাঙ্গা থানার এসআই সিদ্দার্থ ম-ল ও দুর্লভপুর ক্যাম্পের ইনচার্জ এসআই নাঈম বাড়াদি গ্রামে তাইজেলের বাড়ি অভিযান চালায়। অভিযান চালিয়ে তাইজেলের পরিত্যক্ত পায়খানার মধ্য থেকে একটি বড় গাঁজা গাছ উদ্ধার করে এবং তাইজেলকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে তাইজেলের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More