আলমডাঙ্গার বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন জোয়ার্দ্দারের ইন্তেকাল

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানাপাড়ার বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন জোয়ার্দ্দার বাবলু হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…………..রাজেউন)। গতকাল বৃহস্পতিবার বাদ যোহর রাষ্ট্রীয় মর্যাদায় প্রদর্শন শেষে তার লাশ দাফন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।

জানা গেছে, আলমডাঙ্গার থানাপাড়ার মরহুম মানোয়ার হোসেনের ছেলে বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন জোয়ার্দ্দার বাবলু সুস্থ ও স্বাভাবিকভাবে চলাচল করতেন। বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন জোয়ার্দ্দার বাবলু সংসারিক জীবনে তার কোনো সন্তানাদি ছিলো না। গত বুধবার রাতে তিনি হঠাৎ অসুস্থতাবোধ করলে পরিবারের লোকজন স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মারা যান তিনি। রাতেই বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন জোয়ার্দ্দার বাবলুর লাশ নিজ বাড়িতে নেয়া হয়। এ সংবাদ ছড়িয়ে পড়লে শহরের আকাশ বাতাস ভারি হয়ে উঠে। পরদিন গতকাল সকালে উপজেলার মুক্তিযোদ্ধাসহ আত্মীয়স্বজন মরহুম মুক্তিযোদ্ধা শওকত হোসেন জোয়ার্দ্দার বাবলু মরদেহ শেষবারের মতো একনজর দেখতে ছুটে আসেন। বাদ যোহর আলমডাঙ্গা দারুস সালাম ঈদগাহ ময়দানে গার্ড অব অনার প্রদান শেষে দারুস সালাম কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে। গার্ড অব অনার প্রদান করেন জেলা পুলিশের একটি চৌকস টিম। এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবীর, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদিন গনু, সাবেক উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ডা. সাহাবুদ্দিন আহমেদ সাবু, বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান, বীর মুক্তিযোদ্ধা  নুর মোহাম্মদ জকু, এম সবেদ আলী, বীর মুক্তিযোদ্ধা মইনদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপুসহ অর্ধশত মুক্তিযোদ্ধা এবং আত্মীস্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। তার আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

 

 

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More