আলমডাঙ্গার ভোগাইল বগাদীতে এলাকাবাসী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময়

 

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার ভোগাইল বগাদী মাধ্যমিক বিদ্যালয়ে এলাকাবাসী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. সিরাজুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হামিদ রেজা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সামাজিক যোগাযোগ মাধ্যামের অপব্যবহার ধর্মীয় উগ্রবাদ ও জঙ্গীবাদ মোকাবেলা নারী ও শিশুর প্রতি সহিংসতা, নিপীড়ন ও বৈষম্যমূলক আচরন বন্ধে পদক্ষেপ গ্রহণ এবং শিক্ষার মান উন্নয়ন করতে আপনাদের সহযোগিতা আমাদের কাম্য। আমাদের সমাজে এক শ্রেণির মানুষ তারা ধর্মের দোহায় দিয়ে আমাদের সমাজে কিছু মানুষকে উসকিয়ে দিয়ে সমাজে গোলাযোগ সৃষ্টি করে থাকে, জঙ্গীরাও ধর্মীয় দোহায় দিয়ে তারা সমাজে ফিতনা করে থাকে, সমাজ থেকে মাদক, বাল্যবিয়ে মুক্ত করতে আপনারা প্রশাসনকে খবর দিবেন ততখানিক প্রশাসন ঘটনা স্থলে উপস্থিত হয়ে আইনগত ব্যবস্থা নিবে, সুতরাং আপনারা সব সময়ে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। প্রশাসন তথ্যদাতার নাম ঠিকানা গোপন রাখবে, তবে সমাজ থেকে সকল প্রকার অন্যায়ের প্রতিবাদ করতে সফল হবে। দেশে শিক্ষার্থীদের সু শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা সম্ভব হবে তবে দেশে আরো শিক্ষার মানবৃদ্ধি পাবে।

বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফিজুর রহমান মিয়া, ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিবর রহমান, ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যান সোহানুর রহমান সোহান, আসমানখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ নওশাদ আলী, সবুজ কান্তি বিশ্বাস, হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পের টু আইসি মনিরুল ইসলাম, ভাংবাড়িয়া ইউপি সদস্য নাজমুল হোছাইন, মরিয়ম খাতুন, সাবেক সদস্য আব্দুস সালাম, হাসিবুল ইসলাম, আলা উদ্দীন, আবু সামা, হকা মিয়া, সুবান মালিথা, বিদ্যালয়ে সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, হানেফ আলী, বেনজির আহম্মদ, বাবু হোসেন, নাজমুল হুদা, বজলুর রহমান, শিল্পী খাতুন, রাখি খাতুন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ে সহকারী শিক্ষক আনারুল ইসলাম।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More