আলমডাঙ্গার রুইথনপুরে মায়ের ওপর অভিমান করে শিশুর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার রুইথনপুরে মায়ের ওপর অভিমান করে গলাই গামছা পেঁচিয়ে রাব্বি (১২) নামের এক শিশু আত্মহত্যা করেছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রাব্বি আলমডাঙ্গা উপজেলার রুইথনপুর গ্রামের পূর্বপাড়ার মিজানুর রহমানের ছেলে। নিহত শিশুর পিতা মিজানুর রহমান বলেন, সোমবার দুপুরে চাল ভাজা খাওয়াকে কেন্দ্র করে মায়ের ওপর অভিমান করে শিশু রাব্বি। বিকেলে এই অভিমানের জেরে বাড়ির পাশে একটি গাছের সাথে গলাই গামছা দিয়ে আত্মহত্যার অপচেষ্টা চালাই রাব্বি। বিষয়টি পরিবারের সদস্যরা দেখে ফেললে দ্রুত রাব্বিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। রাত সাড়ে ১০ টার দিকে আমার ছেলে আমাদের ছেড়ে চলে গেছে বলে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. জান্নাতুল ফেরদৌস জানান, শিশু রাব্বি’র অবস্থা আশঙ্কাজনক। তার গলাই ফাস লেগেছে বলে পরিবারের পক্ষ থেকে জানিয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দিয়েছিলাম। পরে রাত সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, চালভাজা খাওয়াকে কেন্দ্র করে রাব্বি নামের ওই শিশুটি তার মায়ের ওপর অভিমান করে। পরে গলাই গামছা পেঁচিয়ে আত্মহত্যার অপচেষ্টা চালায়। পরে রাব্বিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যু হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More