আলমডাঙ্গায় আগামী সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী কমান্ডার এম শহিদুর রহমানের মতবিনিময়

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় আগামী সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী কমান্ডার এম শহিদুর রহমানের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে আনন্দধামের নিজ বাসভবনে মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অব.) মুনসুর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আগামী সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী কমান্ডার এম শহিদুর রহমান।

এ সময় তিনি বলেন, তিনি শৈশব জীবন, শিক্ষা জীবন, পাকিস্তানী জীবন, স্বাধীনতাকালীন ৩ বছর কারাবন্দি জীবন,  নৌ-বাহিনীর চাকরিরত জীবন এবং অবসর জীবন সম্পর্কে বর্ণনা করেন। তিনি আরও বলেন, চাকরি থেকে অবসরের পর বি  চৌধুরীর হাত ধরে রাজনীতি শিক্ষা গ্রহণ করেন। দীর্ঘদিন বি চৌধুরীর সাথে রাজনীতিতে দলের ভাইস প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করেন। পরে তিনি সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের হাত ধরে জাতীয় পার্টিতে যোগদান করেন। বর্তমানে নির্বাহী কমিটির সদস্য হিসেবে আছেন। তিনি বলেন, চুয়াডাঙ্গা-১ আসনে সদর উপজেলা থেকে আলমডাঙ্গা উপজেলায় ভোট বেশি। আলমডাঙ্গায় ভোট বেশি থাকার পরও এখানে এমপি হয় না। তিনি আগামী সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন বলে জানান। মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অব.) রওশন আলী, এক্স আর্মি সমিতির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, হারদী ইউনিয়নের বকুল মিয়া। আশরাফুল ইসলাম শিতলের উপস্থাপনায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ৩ শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More