আলমডাঙ্গায় উপ-নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার ডাউকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও খাদিমপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে উপনির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার ১৪ অক্টোবর আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের রুমে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়ন কবীর, নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার এমএজি মোস্তফা ফেরদৌস, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, আনসার ভিডিপি অফিসার মিলন হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী বলেন, আগামী ২০ অক্টোবর ডাউকি ইউনিয়নে চেয়ারম্যান পদে ও খাদিমপুর ইউনিয়নে ৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মাঠে পর্যাপ্ত পরিমাণের আইন-শৃঙ্খলা বাহিনী ও আনসার ভিডিপির সদস্যরা উপস্থিত থাকবেন। সেই সাথে মাঠে থাকবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের টিম। সকল ভোটাররা যাতে সুষ্ঠুভাবে তাদের ভোট দিতে পারে আমরা সেই ব্যবস্থা করবো। নির্বাচনের মাঠে কোনো প্রার্থী বা কোনো ব্যক্তি বিশৃঙ্খলা করলে সঙ্গে সঙ্গে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপনির্বাচনের রিটার্নিং অফিসার এমএজি মোস্তফা ফেরদৌস বলেন, ডাউকি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম, বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ইউনুস আলী, আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল হুসাইন, ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের ও মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দীন।

অন্যদিকে, খাদিমপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের তালা প্রতীকে সাধারণ সদস্য প্রার্থী মিরাজুল হক, ফুটবল প্রতীকে সাধারণ সদস্য প্রার্থী শহিদুল ইসলাম ও মোরগ প্রতীকে সাধারন সদস্য প্রার্থী শিমুল ইসলাম।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More