আলমডাঙ্গায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার বগাদী গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪শ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিনগত রাতে আসমানখালী ক্যাম্প পুলিশ ও বড়গাংনী তদন্ত কেন্দ্র যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে রাত্রিকালীন ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে আসমানখালী ক্যাম্প ও বড়গাংনী তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ভোগাইলবগাদী গ্রামের মৃত শাহাদৎ বিশ^াসের ছেলে মাদক ব্যবসায়ী গাঁজা স¤্রাট সাইফুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জানা গেছে, উপজেলার ভোগাইলবগাদী গ্রামের মৃত শাহাদৎ বিশ^াসের ছেলে মাদক ব্যবসায়ী গাঁজা স¤্রাট সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে একাধিক মাদক মামলাও রয়েছে। বর্তমানে তিনি নিজে বসে থেকে সাহেবপুর গ্রামের কামরুল হোসেনের ছেলে মারুফ হোসেন আকাশ (২০), একই গ্রামের মকবুল হোসেনের ছেলে তৌফিকুর রহমান শাওন ও পোলতাডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রিওন আলী (২০) দিয়ে এলাকার বিভিন্ন স্থানে গাঁজা বিক্রি করায়। শুক্রবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে আসমানখালী ক্যাম্পের এসআই নাসিরুল হক, এএআই সবুজ কান্তি বিশ^াস ও বড় গাংনী তদন্ত কেন্দ্রের এএসআই বাদশা আলমগীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এসময় গাঁজা স¤্রাট সাইফুল পালিয়ে গেলেও তার তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More