আলমডাঙ্গায় ছাত্রদলের আলোচনাসভাস্থলে ছাত্রলীগের হামলার অভিযোগে প্রতিবাদ বিবৃতি

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার ছাত্রদলের আলোচনাসভাস্থালে ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি দাবি করেন ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ‘ঐতিহাসিক গুরুত্ব শীর্ষক’ আলোচনাসভার আয়োজন করে আলমডাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল। আলমডাঙ্গা চাতাল মোড়স্থ বাগানে গতকাল মঙ্গলবার দুপুর ২টায় আলোচনাসভা শুরুর প্রস্তুতি গ্রহণ করা হয়। আলোচনা সভায় বিএনপি ও ছাত্রদলের জেলা, উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা ছিলো। কিন্তু দুঃখজনক হলেও সত্য সভা শুরুর আগেই আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানমুন আহমেদ ডনের নেতৃত্বে ৩০/৪০ জন ছাত্রলীগের ক্যাডার বাহিনী সভাস্থলে ঢুকে চেয়ার, টেবিল ভাঙচুর করে।

উপস্থিত আলমডাঙ্গা পৌর ছাত্রদলের যুগ্মআহ্বায়ক হাবিবুর রহমান রাজুকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং নেতাদেরকে অশ্লীল ভাষায় গালি দেয়। ছাত্রলীগের এই জঘন্য হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চুয়াডাঙ্গা জেলা, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিন মালিতা, আলমডাঙ্গা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান শুভ, সদস্য সচিব আল ইমরান রাসেল, পৌর ছাত্রদলের আহ্বায়ক আতিক হাসনাত রিংকু ও কলেজ ছাত্রদলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম লিমন এক যৌথ বিবৃতিতে জানিয়ে বলন, গোটা দেশের পরিবেশ বিনষ্ট করার ক্ষেত্রে ছাত্রলীগ তাদের অতীতের রেকর্ড ভেঙে ফেলেছে। শিক্ষাঙ্গণসহ ছাত্রসমাজের কাছে আজ এক আতংকের নাম ছাত্রলীগ। এমন কোনো অপকর্ম নেই যা ছাত্রলীগ করেনি। আলমডাঙ্গায় ছাত্রদলের শান্তিপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে কর্মসূচি ছিলো। সেখানেও ছাত্রলীগ হামলা করেছে। এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, দোষীদের শাস্তির দাবি করছি। আলমডাঙ্গার শান্তিপূর্ণ পরিবেশ যারা নষ্ট করতে চাইছে তাদের ব্যাপারে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি। নিশ্চয় বারবার ছাত্রদল এই ধরনের ঘটনা কোনোভাবেই সহ্য করবে না।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More