আলমডাঙ্গায় জেলা ট্রাফিক পুলিশের অভিযান ৫০ মামলা ও ৪০টি মোটরসাইকেল আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় জেলা ট্রাফিক পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ৫০টি মামলা ও ৪০টি মোটরসাইকেল আটক করেছে। গতকাল  রোববার সকাল থেকে সন্ধ্যা অবধি শহরের বিভিন্ন মোড়ে মোড়ে অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে ৫০টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ৪০টি মোটরসাইকেল আটক করে আলমডাঙ্গা থানা হেফাজতে রাখা হয়েছে।

জানাগেছে, চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সেপেক্টর সাহাবুদ্দিন ও  ট্রাফিক ইন্সেপেক্টর আহসান হাবীবের নির্দেশে সার্জেন্ট মৃত্যুঞ্জয় বিশ্বাস, সার্জেন্ট মাহবুব কবির, এটিএসআই নাসির উদ্দিন, এটিএসআই আব্দুস সাত্তার ও কন্সটেবল আজম ও আলমগীরকে সঙ্গে নিয়ে আলমডাঙ্গা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করেন। এ অভিযানে মোটরসাইকেলের কাগজপত্রে ত্রুটি থাকায় ৫০টি মামলা প্রদান করেছে। এছাড়া রেজিস্ট্রেশনবিহীন/ কাগজপত্র না থাকায় ৪০টি মোটরসাইকেল আটক করেছে।  সার্জেন্ট মৃত্যুঞ্জয়ী বিশ্বাস জানান, সড়ক পরিবহন আইন ২০১৮’র বিভিন্ন ধারায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কাজপত্রের বিভিন্ন ত্রুটি থাকায় ৫০টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও রেজিস্ট্রেশনবিহীন/কোনো কাগজপত্র না থাকায় ৪০টি মোটরসাইকেল আটক করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More