আলমডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইদুর রহমান (৩০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে কয়রাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। আহত সাইদুর রহমানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত সাইদুর রহমান আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের মাদ্রাসাপাড়ার মৃত হবিবুর রহমানের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে সাইদুর রহমান কয়রাডাঙ্গা গ্রামে তার ঝালের ক্ষেত দেখতে যায়। এসময় গ্রামের ইসরাইলের একটি ছাগল ঝাল ক্ষেতে খেতে সাইদুর ছাগলটিকে আটকে রাকে। পরে খবর পেয়ে ছাগলের মালিক ইসরাইল ঝালের ক্ষেতে এলে দুজনের মধ্যে তর্কাতর্কির সৃষ্টি হয়। এতে উত্তেজিত হয়ে ইসরাইল তার হাতে থাকা দা দিয়ে সাইদুরের হাতে একটি কোপ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেই।
জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুর রহমান বলেন, সাইদুর রহমানের অবস্থা শঙ্কামুক্ত। তার হাতে ধারালো আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ক্ষতস্থানে সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More