আলমডাঙ্গায় পরকীয়ার জের: কুপ্রস্তাবে সাড়া না দেয়ার প্রবাসির স্ত্রীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় মাহফুজা বেগম (৪০) নামে এক নারীকে এলোপাতাড়ি কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে পরকীয়া প্রেমিক আনন্দের বিরুদ্ধে। গত বুধবার দিনগত রাত ২ টার দিকে রক্তাক্ত অবস্থায় মাহফুজা বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহফুজা বেগমের মুখমণ্ডলের ক্ষতস্থানে ১০- ১৫ টি সেলাই প্রদান করেন।

আহত মাহফুজা বেগম আলমডাঙ্গা উপজেলায় খাসকররা ইউনিয়নের রাইলক্ষীপুর গ্রামের পূর্বপাড়ার মালেশিয়া প্রবাসী মনোয়ার হোসেনের স্ত্রী।

স্থানীয়রা দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, গত তিন বছর যাবত মাহফুজা বেগম পার্শ্ববর্তী তিওরবিলা গ্রামের কুঠিরপাড়ার মৃত ছানার উদ্দিনের ছেলে আনন্দের সাথে পরকীয়ায় সম্পর্কে জড়িয়ে পড়ে। একবার অন্তরঙ্গ অবস্থায় এলাকাবাসির নিকট ধরাও পড়েন তারা। এরপর থেকে মাহফুজা বেগম আনন্দের সাথে যোগাযোগ বন্ধ করে দেন। এতে আনন্দ ক্ষিপ্ত হয়ে উঠে। গত বুধবার আনন্দ আবারো আবারো কুপ্রস্তাব দিয়ে ডেকে পাঠায়৷ তার প্রস্তাবে সাড়া না দিলে রাত ২ টার দিকে মাহফুজা বেগমের বাড়িতে আসে আনন্দ। কিছু বোঝার আগেই আনন্দের নিকট থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপ দিয়ে পালিয়ে যায়। এতে মাহফুজা বেগমের মুখমণ্ডল ক্ষতবিক্ষত হয়ে যায়। তার ডাক-চিৎকারে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, মাহফুজা বেগম শঙ্কামুক্ত। তার মুখমণ্ডলে ধারালো অস্ত্রের আঘাতের জখম রয়েছে। সেখানে ১০-১৫ টি সেলাই দেয়া হয়েছে। চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ বিষয়টি আমি জেনেছি৷ অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More