আলমডাঙ্গায় পূর্ব-বিরোধের জের ধরে ৩ জনকে মারপিটের অভিযোগ আফজাল ও নিজামুলের বিরুদ্ধে

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পূর্ব-বিরোধের জেরধরে ৩জনকে মারপিটের অভিযোগ উঠেছে কোর্টপাড়ার আফজাল ও নিজামুলের বিরুদ্ধে। গতকাল বুধবার সন্ধ্যায় পৌর এলাকায় বাবুপাড়ার বি.টিম মাঠের পাশে কথা কাটাকাটির একপর্যায়ে কাউসুল কাউনাইন, রোমিও ও অনুপম আবির মাহবুবকে মারপিট করে।

জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার বাবুপাড়ার মৃত ইফতেখারুল কাউনাইনের ছেলে কাউসুল কাউনাইন ও তার ব্যবসায়ীক পার্টনার একইপাড়ার ফজলুল হকের ছেলে রোমিওর সাথে কোর্টপাড়ার সিরাজুল ইসলামের ছেলে আফজাল ও মৃত এনায়েতুল্লার ছেলে নিজামুলের সাথে পূর্ব বিরোধ চলে আসছিলো। গতকাল বুধবার সন্ধ্যায় কাউসুল কাউনাইন ও তার খালাতো ভাই অনুপম আবির মাহবুবকে নিয়ে রোমিওর বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলো। এ সময় আফজাল ও নিজামুল তাদেরকে গালিগালাজ করতে থাকে। রোমিও বাড়ির থেকে বেড়িয়ে এসে গালিগালাজ করতে নিষেধ করলে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায়ে আফজাল ও নিজামুল বাঁশের লাঠি ও ইট দিয়ে কাউসুল কাউনাইন, রোমিও ও অনুপম আবির মাহবুবকে মারপিট করে। ইটের আঘাতে অনুপম আবির মাহবুরের মাথা ও নাকের উপরে কেটে রক্তাক্ত জখম হয়। পরে তাদেরকে স্থানীয় ক্লিনিকে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। রাতেই আলমডাঙ্গা থানায় কাউসুল কাউনাইন বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, বাবুপাড়ার বি.টিম মাঠের পাশের মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More