আলমডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ২

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল বৃহস্পতিবার ভোররাতে আলমডাঙ্গা রেলবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় ৬শ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়। আটককৃত দুজন হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর মাঠপাড়ার চেতন আলীর ছেলে শাফায়েত আলী (৪৬) এবং দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আহমেদনগরের মোহাম্মদ মোস্তফার ছেলে রনি বাবু (২৩)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর আলী সঙ্গীয় ফোর্সসহ আলমডাঙ্গা পৌর এলাকার রেল বাজারে অভিযান চালান। অভিযানকালে আটক করা হয় শাফায়েত আলী ও রনি বাবুকে। এ সময় শাফায়েত আলীর হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয় ৬শ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ দুজনকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More