আলমডাঙ্গায় মাদকক্রেতা সেজে ফেনসিডিলসহ মাদকব্যবসায়ীকে আটক করলো পুলিশ

আলমডাঙ্গা ব্যুরো: মাদকক্রেতা সেজে ৮ বোতল ফেনসিডিলসহ আলমডাঙ্গা-গাংনী উপজেলা সীমান্তের শীর্ষ মাদকব্যবসায়ী মোড়ভাঙ্গার রকিবুল হাসান সেতুকে আটক করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। সে সময় শাকিল নামের আরেক যুবককে আটক করলেও জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে মাদকব্যবসার প্রমাণ না পাওয়ায় ছেড়ে দেয়া হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গার মোড়ভাঙ্গা গ্রামের বাচ্চুর ছেলে রকিবুল ইসলাম সেতু এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী। আলমডাঙ্গা-গাংনী-মিরপুর ৩ উপজেলার সীমান্ত এলাকার শীর্ষ মাদকব্যবসায়ী হিসেবে পরিচিতি। আলমডাঙ্গা থানা পুলিশের মাদকবিরোধী অভিযান টিম তাকে আটকের জন্য বেশ কিছুদিন ধরে চেষ্টা চালাচ্ছিলো। এরই মধ্যে গতকাল ১ সেপ্টেম্বর আলমডাঙ্গা থানার এসআই শফিক গোপন সংবাদ মাধ্যমে জানতে পারেন যে, মাদকব্যবসায়ী সেতু গাংনী উপজেলার করমদী গ্রাম থেকে ফেনসিডিলের বড় চালান এনেছেন। তিনি বর্তমানে নিজ গ্রামের বিজয়ের চা দোকানের আশপাশে গোপনে বিক্রি করছেন। এ তথ্য পেয়ে এসআই শফিক সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ৮ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে। একই সময় একই গ্রামের হাবলুর ছেলে শাকিলকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে শাকিলের বিরুদ্ধে মাদকব্যবসার কোনো তথ্য প্রমাণ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। আজ সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার  দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More