আলমডাঙ্গায় মাদকদ্রব্যসহ দুজন আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকব্যবসায়ী লক্ষন ও মজিবুলকে আটক করেছে। গত বুধবার রাতে মহিলা কলেজ সংলগ্ন যাত্রী ছাউনির সামনে থেকে তাদেরকে করা হয়। একই সাথে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২শ’ গ্রাম গাঁজা ও ৯৫ পিস ইয়াবা।
জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জ (ফকিরপাড়া)র রতন কর্মকারের ছেলে লক্ষন কর্মকার দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা শহরের বাবুপাড়া, রাধিকাগঞ্জ, পশুহাট এলাকায় মাদকব্যবসা করে আসছিলো। সে বিভিন্ন জায়গা থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা ক্রয় করে আলমডাঙ্গায় বিক্রি করতো। আলমডাঙ্গা থানা পুলিশ তাকে গ্রেফতার করার জন্য বেশ কিছুদিন ওই এলাকায় অভিযান চালায়। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের নির্দেশে এসআই শেখ রফিকুল ইসলাম, এসআই আমিনুল ইসলাম, এএসআই কামরুল হাসান, এএসআই মহানন্দ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান মহিলা কলেজ সংলগ্ন যাত্রী ছাউনির নিকট। এসময় আটক করা হয় আলমডাঙ্গার রাধিকাগঞ্জ (ফকিরপাড়া)র রতন কর্মকারের ছেলে লক্ষন কর্মকারকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৯৫ পিস ইয়াবা। অপরদিকে শহরের মিয়াপাড়ায় অভিযান চালিয়ে উপজেলা আসাননগর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মজিবুলকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। আটককৃত মজিবুল মিয়াপাড়ার যুবদল নেতা শফিকুল আজম ডালিমের নিকট থেকে গাঁজা ক্রয় করে নিয়ে আসছিলো। এসময় আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডালিমসহ অন্যরা পালিয়ে গেলেও মজিবুলকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করে। গতকাল পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More