আলমডাঙ্গায় যুবলীগের ১০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ

আলমডাঙ্গা ব্যুরো: যুবলীগের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আলমডাঙ্গায় ১০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন নিজ উদ্যোগে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের নির্দেশে এ মাস্ক বিতরণ করেন। গতকাল ২৪ জুন সকাল ১১টায় আলমডাঙ্গা থানার সামনে থেকে শুরু করে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ১০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) হুমায়ন কবীর ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম মন্টু, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, সাবেক বিআরডিবি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মহিদুল ইসলাম মহিদ, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সাজ্জাদুল ইসলাম খান স্বপন, আলমডাঙ্গা থানার এসআই সনজিত কুমার, জেলা কৃষকলীগের অর্থ সম্পাদক ওসমান গণি বিস্কুট, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, সম্পাদক পারভেজ মিডেল, যুগ্মসম্পাদক কাজী চন্দন, যুবলীগ নেতা নেতা মোখলেছুর রহমান, আব্দুর রশিদ, সাগর আহমেদ, সুমন খান, শাহীন খন্দকার, রুবেল মেখ, রবিন খান, মিন্টু খান, শাহীন খান, আব্দুল্লাহ, মেহেজুল আসান, সিপন, হুদয়, সোহেল তাজ, টিটু রহমান, মুরগী হালিম, ছাত্রলীগ নেতা রুবেল, এসকে শাকিল, দিপু, হুদয়, মাহফুজ, ইমরান, সালাম, সজিব প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More