আলমডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ইউএনও

সর্বাপেক্ষা পেশা দারিত্বের পরিচয় দেবেন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নতুন যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার ম-লের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, গণমাধ্যম ও গণমাধ্যম কর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচে গুরুত্বপূর্ণ। আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ সাধন করে যাবেন। সাংবাদিকের লেখনির মাধ্যমে জনমত গঠিত ও প্রভাবিত হয়। কোনো সংবাদ তড়িঘড়ি করে লিখে পত্রিকায় পাঠানোর আগে তথ্যগুলো ভালোভাবে যাচাই করে নেবেন। আপনারা সর্বাপেক্ষা পেশাদারিত্বের পরিচয় দেবেন।
এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম মন্টু, সিনিয়র সহসভাপতি রহমান মুকুল, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ্বাস, রুনু খন্দকার, সহসভাপতি ইউনুস ম-ল, জামসিদুল হক মুনি, আনোয়ার হোসেন, শেখ শফি উদ্দীন, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম রোকন, মানবাধিকার সম্পাদক অনিক সাইফুল, সাংস্কৃতিক সম্পাদক আতিক বিশ্বাস, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক কেএ মান্নান, সোহেল হুদা, আব্দুর রাজ্জাক, কাইরুল মামুন, ধর্মীয় সম্পাদক গোলাম রহমান চৌধুরী, নির্বাহী সদস্য ইকলাস উদ্দিন, তানভির সোহেল, নাহিদ হাসান প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More