আলমডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের নব নিযুক্ত অধ্যক্ষের আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ আশুরা খাতুন পাতা আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল রোববার তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন।

দায়িত্বভার গ্রহণকালে তিনি বলেন, আলমডাঙ্গা ডিগ্রি কলেজের দায়িত্বভার গ্রহণ করা আমার জন্য একটা নতুন চ্যালেঞ্জ গ্রহণের মতো। এ চ্যালেঞ্জ মোকাবেলায় আশা করি এই শিক্ষাপ্রতিষ্ঠানের সকল শিক্ষকের সহযোগিতা পাবো। আন্তরিক সহযোগিতা পাবো সংশ্লিষ্ট প্রশাসনসহ এলাকাবাসীর। আমি বিশ্বাস করি এ শিক্ষাপ্রতিষ্ঠানটি দ্রুত সরকারিকরণ করা দরকার। সে বিষয়েও কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে। শিক্ষার মানোন্নয়নে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা জরুরি। এ ব্যাপারে অভিভাবকদের সহযোগিতা প্রয়োজন।

দায়িত্বভার অনুষ্ঠানে আলমডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী। বিশেষ অতিথি ছিলেন নবাগত অধ্যক্ষ আশুরা খাতুন পাতা, সহকারী অধ্যাপক নাসরিন নাহার, মোশারেফ হোসেন, পারভীন সুলতানা, সামসুন্নাহার। ইংরেজি প্রভাষক শফিউল আলমের উপস্থাপনায় উপস্থিত ছিলেন মহিলা ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দের মধ্যে শিক্ষক প্রতিনিধি শফিউল হক, হুমায়ন কবির, এ.কে.এম গোলাম সরওয়ার, হুমায়ন কবীর, আব্দুল কুদ্দুস, মিজানুর রহমান, শরিফুল আলম, সুরাইয়া জেসমিন, প্রতিভা রাণী সাহা, শফিকুর রহমান, রজলুর রশিদ, মোতাহার হোসেন, প্রভাংশু কুমার ব্যানার্জী, প্রবীর কুমার পাল, মিজানুর রহমান, আব্দুর খালেক, কবিরুল হাসান, আশরাফুল আলম, আব্দুল রব, শামসুল আলম ইমাম হোসেন, মিনারুল ইসলাম, জেবুননেছা খাতুন প্রমুখ।

আশুরা খাতুন পাতা ইতোপূর্বে ২০০১ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত কাবিলনগর নছরুল আলম আলীম মাদরাসায় ও পরে ২০০৪ সাল থেকে আলমডাঙ্গার খাসকররা কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি খাসকররা গ্রামের ডাক্তার তৈয়ব আলীর (আলমডাঙ্গার লতা ফার্মেসির মালিক) কন্যা। তবে দীর্ঘদিন ধরে তিনি সপরিবারে আলমডাঙ্গা শহরের থানাপাড়ায় বসবাস করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More