ইসলামী আন্দোলন বাংলাদেশ জীবননগর থানা ও দামুড়হুদার নাটুদাহ ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ জীবননগর থানা ও দামুড়হুদার নাটুদাহ ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার পৃথকভাবে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন শেষে কমিটি ঘোষণা করা হয়। শুক্রবার বিকেলে জীবননগরে দলীয় কার্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাও. আব্দুল ওয়াদুদ। প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চুয়াডাঙ্গা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ রুহুল আমিন সোহেল। বিশেষ অতিথি ছিলেন জেলা সেক্রেটারি প্রকৌশলী তুষার ইমরান সরকার। অনুষ্ঠানে বিগত কমিটি বিলুপ্ত করে ২০২১-২০২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়।
আলোচকগণ তাদের আলোচনায় বলেন যে, ইসলামী আন্দোলন বাংলাদেশ বাংলার জমিনে ইসলামী হুকুমত কায়েমের জন্য রাজনীতি করে যাচ্ছে। দুনিয়ার শান্তি এবং আখিরাতের মুক্তির জন্য সর্বস্তরের জনগণকে ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকাতলে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার জন্য নেতৃবৃন্দ আহ্বান জানান।
প্রধান অতিথি তার আলোচনা শেষে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে মাও. আব্দুল ওয়াদুদকে সভাপতি ও মাও. সাজেদুর রহমানকে সেক্রেটারি করে ২০২১-২০২২ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।
অপরদিকে, সন্ধ্যায় দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়ন সম্মেলনের আয়োজন করা হয় চারুলিয়া পুরাতন মসজিদ প্রাঙ্গণে। প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি হাসানুজ্জামান সজিব। বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সহ-সভাপতি, দামুড়হুদা থানা সভাপতি এনামুল কবীর জিপসী, নতিপোতা ইউনিয়ন সেক্রেটারি মোশাররফ হোসেন। সম্মেলনে মো. মিকাইল হোসেনকে সভাপতি ও মো. রফিকুল ইসলামকে সেক্রেটারি করেন নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. শারজাদ খান, জয়েন্ট সেক্রেটারি মো. জাফর খান, সাংগঠনিক সম্পাদক মো. সালমান শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গোলাম রহমান, দফতর সম্পাদক মো. রেজাউল হক, অর্থ সম্পাদক মো. আবু তাহের, প্রশিক্ষণ সম্পাদক মো. শরিফ উদ্দীন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মো. নওশার আলী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আশরাফুল ইসলাম ছালাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মো. আকতার জামান, সমাজকল্যাণ সম্পাদক মো. হেলাম ইসলাম, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক কালাম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মো. ইলাহি বক্স, সদস্য মো. ডালিম শেখ ও মো. শহিদুল ইসলাম।-প্রেসবিজ্ঞপ্তি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More