ঈদ শেষে থেমে নেই মেহেরপুর পৌর মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুর প্রতিনিধি: দেশে করোনা ভাইরাসের কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খাঁনের আহ্বানে  মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার বিকেলে মেহেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের দিঘিরপাড়ায় ঈদের আমেজ শেষ না হতেই ৬ শতাধিক অসহায় কর্মহীন পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিলেন পৌর মেয়র রিটন।

মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ আজ কর্মহীন হয়ে পড়েছে। এজন্যই ধনী-দরিদ্র থেকে শুরু করে দলমত নির্বিশেষে কর্মহীন অসহায় পরিবারের কাছে প্রতিদিনের ন্যায় ৫নং ওয়ার্ডের দিঘিরপাড়ায় অলি-গলিতে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেয়ার চলমান রয়েছে।

এছাড়াও মেহেরপুর পৌরসভার মেয়রের নির্দেশে প্রতিদিন পৌরসভা কর্তৃক শহরের সেন্টার মাইকগুলোতে করোনাভাইরাস (কভিড-১৯) সম্পর্কে জনসচেতনামূলক সতর্কবার্তা প্রচারের কার্য অব্যাহত রয়েছে।

এ সময় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাফর ইকবালসহ স্থানীয় ওয়ার্ড ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More