উথলীতে বসতভিটার জমি নিয়ে চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষ : আহত ৬

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী গ্রামে বসত ভিটার জমি নিয়ে চাচা ও ভাতিজাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যার সময় উথলী গ্রামের ফার্মগেটপাড়ায় সংঘর্ষের এ ঘটনা ঘটেছে।
সংঘর্ষে আহতরা হলেন ফার্মগেট পাড়ার মৃত আয়ুব ম-লের ছেলে রাহেন আলী (৪৫), তার স্ত্রী মুসলিমা খাতুন (৪০), দু’ছেলে রিয়ন হোসেন (১৭) ও সুলতান হোসেন (১৬), মৃত আয়ুব ম-লের মেজ ছেলে খায়রুল ইসলাম (৫০) ও তার ছেলে দাউদ হোসেন (২৮)। এদের মধ্যে রাহেন ও দাউদ হোসেনের অবস্থা আশঙ্কাজনক।
রাহেন আলীর ছেলে সুলতান হোসেন জানায়, আমি আমার বাবা ও ভাই চিড়ার মিলে কাজ শেষে বাড়ি ফিরছিলাম। এ সময় আমার চাচা আলী হোসেন (৬০) ও তার তিন ছেলে কালাম হোসেন (৩২), ওমর আলী (২৬) ও হারুন (৪০) এবং আরেক চাচা খায়রুল ও তার ছেলে দাউদ হোসেন আমাদের ওপর হামলা চালায়। এতে আমরা দুভাই ও আমার বাবা-মা গুরুতর আহত হন।
অপরদিকে খায়রুল ইসলাম বলেন, রাহেন ও তার ছেলেরা পূর্বপরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা চালান। আমি ঠেকাতে গেলে আমাকেও মারপিট করে আহত করে।
মারামারির সময় এক ফার্মেসি ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। ফার্মেসির মালিক ছেলিম হোসেন তার ফার্মেসি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে উথলী বিট পুলিশের নিকট অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেছেন, মারামারি সময় আলী হোসেনসহ তার দুছেলে কালাম ও ওমর আমার দোকানে ঢুকে মোট ৮৫ হাজার ৬শ টাকা লুট করেছে। এছাড়া ২০ হাজার টাকার ওষুধ ভেঙে নষ্ট করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More