করোনায় কুষ্টিয়ায় আরও ১৪ জনের মৃত্যু

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন থেকে করোনায় ১৩ এবং উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে না চলার কারণে মানুষ আগের চেয়ে বেশি আক্রান্ত হচ্ছেন। করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ায় একজনের দ্বারা অনেক লোক আক্রান্ত হতে পারে। এ জন্য স্বাস্থ্যবিধি মানাতে প্রশাসককে আরও কঠোর হতে হবে। হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে শুক্রবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ২২৮ জন। এর মধ্যে করোনা নিয়ে এ পর্যন্ত ভর্তি রয়েছেন ২৬৮ জন এবং ৬০ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। এদিকে নতুন ২০৭ জনের নমুনা পরীক্ষা করে ৬৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭৮ জন। নতুন ৬৭ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৯৩৯ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ৩২ দশমিক ৩৬ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ৬৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৩৬ জন, দৌলতপুরের চারজন, কুমারখালীর ২৩ জন, ভেড়ামারার আটজন, মিরপুরের চারজন ও খোকসার দুজন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More