করোনা ভাইরাস সঙ্কটকালে চুয়াডাঙ্গার কৃতিসন্তান ড. এআর মালিকের সহযোগিতা

স্টাফ রিপোর্টার: যে কোনো সঙ্কটে সহযোগিতার হাত বাড়িয়ে যে মানুষটা সবসময়ই অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন তিনি চুয়াডাঙ্গারই কৃতি সন্তান ড. এআর মালিক। তিনি করোনা মাহামারী সঙ্কটে দুস্থদের পাশে দাঁড়ানোর দৃষ্টান্ত স্থাপন করেছেন। গতকাল তিনি ব্যক্তিগত তহবিল থেকে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতির নিকট ৭১ বস্তা চাল প্রদান করেন। এছাড়াও তিনি এলাকার দুস্থদের মাঝে আরও ২৪০ বস্তা চাল বিতরণ করেছেন।
ড.এআর মালিক দেশের ম্যাপ গ্রুপ অব ইন্ডাস্ট্রি লিমিটেডের চেয়ারম্যান, দামুড়হুদার মেহেরুন নেছা শিশুপার্ক ও ডা. এআর মালিক ইংলিশ স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা। ম্যাপ এগ্রো গ্রুপের পক্ষে রবিউল ইসলাম শুকলাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানানো হয়েছে। ড. এ আর মালিক চুয়াডাঙ্গা দামুড়হুদার ইব্রাহিমপুরের কৃতিসন্তান। তিনি তার নিজ গ্রাম সংলগ্ন বিশাল এলাকায় গড়ে তুলেছেন তারই মায়ের নামে মেহেরুন নেছা নামে নয়নাভিরাম পার্ক। একই এলাকায় গড়ে তুলেছেন স্বাস্থ্য সেবাকেন্দ্র। এছাড়াও তিনি তার নিজ এলাকার হতদরিদ্রদের নানাভাবে সহযোগিতা করে স্বনির্ভরতা অর্জনের সর্বাত্মক চেষ্টা চালিয়ে আসছেন। বর্তমানে করোনা ভাইরাস জনিত সঙ্কট চলছে। কর্মহীন অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোর নিমিত্তেই তিনি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্যের হাতে ৭২ বস্তা চাল যেমন তুলে দিয়েছেন ড. এআর মালিক। এছাড়াও তিনি তার নিজ এলাকায় ২৪০ বস্তা চাল কর্মহীন প্রকৃত দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More