কার্পাসডাঙ্গার জহির মালোয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের গুঞ্জন

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের মালোয়েশিয়া প্রবাসি মো. জহির (৩২) মালোয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের গুঞ্জন উঠেছে।
জানাগেছে, কার্পাসডাঙ্গা কবরস্থানপাড়ার মৃত ওলি হোসেন ওরফে ওলি পাগলের ছেলে জহির উদ্দীন গতকাল শনিবার সকাল ১০টার দিকে মালোয়েশিয়ায় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলে জহিরসহ ৫জন আহত হন। কিছুক্ষণ পরে জহিরের নিজ বাড়িতে খবর আসে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। তার মৃত্যুর গুঞ্জন চারিদিকে ছড়িয়ে পড়ে। কার্পাসডাঙ্গা গ্রামের মালোয়েশিয়া প্রবাসি সুন্দর মিয়া বিষয়টি জানার জন্য জহিরের মালিকের কাছে ফোন দিয়ে তার মৃত্যুর খবরটি নিশ্চিত হয়ে ফেসবুকে তার আইডি থেকে জহিরকে নিয়ে একটি পোস্ট দেন। এ বিষয়ে সুন্দর মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি ফোনে জানান, সকালে জহিরের সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর শোনার পর তার বসের সাথে ফোনে যোগাযোগ করি। তার বস জানান সে মারা গেছে এবং তার লাশ হিমঘরে আছে। এ বিষয়ে জহিরের বাড়িতে যোগাযোগ করা হলে বাড়িতে থাকা তার ভাই নুর হোসেন ও তার ভাগনে শাহাজাহান জানান, সে মারা যায়নি। সড়ক দুর্ঘটনায় সেসহ ৫ জন আহত হয়েছে এবং একজন মারা গেছে। তবে জহির মারা গেছে কি না জানা যায়নি। তারা আরো জানান, তার সাথে আমাদের কোনো যোগাযোগ নেই। তবে সংবাদ শোনার পর আজ যোগাযোগ করে তার কোনো খোঁজখবর পাচ্ছি না। এদিকে জহিরের মৃত্যুর খবর এলাকায় বিভিন্নজন ফেসবুকে পোস্ট করতে দেখা গেছে।
উল্লেখ্য, জহির সংসারের অভাব ঘোচাতে ৩ বছর আগে মালায়েশিয়ায় পাড়ি জমান।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More