কার্পাসডাঙ্গার মিশনে রাতে দুর্বৃত্তদের প্রবেশ ঠেকাতে লাঠী ও বাঁশি বিতরণ

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা মিশনে রাতে দুর্বৃত্তের প্রবেশ ঠেকাতে প্রতিরক্ষা দল গঠন করে সদস্যদের হাতে লাঠি ও বাঁশি তুলে দেয়া হয়েছে। বুধবার রাত ৮ টার দিকে প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে মিশনপাড়ার জনগণের মাঝে লাঠি ও বাঁশি বিতরণ করা হয়। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাঠি ও বাঁশি বিতরণ করেন। ওসি আব্দুল খালেক এসময় বলেন, জনতার শক্তির ওপরে কোনো শক্তি নেই। এখন থেকে সবার হাতে লাঠি ও বাঁশি থাকবে। ঐক্যবদ্ধভাবে রাতে দুর্বৃত্তদের মোকাবিলা করতে হবে। মোকাবেলায় জনগণকে এগিয়ে আসতে হবে। লাঠির অপব্যবহারের সতর্কতা তুলে ধরে তিনি বলেন, ‘লাঠি তুলে দেয়া হচ্ছে শুধু মাত্র দুর্বৃত্তদের পাহারা দেয়া জন্য অন্য কিছু করার জন্য নয়। পাড়া-মহল্লায় অপরিচিত লোক দেখলে তাদের চ্যালেঞ্জ করুন। প্রয়োজনে পুলিশকে খবর দেন।
এ সময় তিনি অতীতের কথা উল্লেখ্য করে আরও বলেন, এর আগেও কয়েকবার এ মিশনে দুর্বৃত্তরা হামলা করেছে। তাই আগাম থেকে আমাদের সকলের সতর্ক থাকতে হবে। আপাতত রমজান মাস ডিউটি করতে হবে। তবে যদি প্রয়োজন হয় তাহলে পরে আবার সিদ্ধান্ত নেয়া হবে। রাতে ভাগ ভাগ করে ডিউটি দেবেন আপনারা। পুলিশ আপনাদের পাশে আছে এবং সব সময় থাকবে। এসময় উপস্থিত ছিলেন মডেল থানার সেকেন্ড অফিসার এসআই জিয়াউর রহমান , ইউপি সদস্য আব্দুল হাকিম, এসআই মেজবাহুর রহমান, প্রতিরোধ কমিটির সভাপতি সুদিন সরকার, সাধারন সম্পাদক রবিন কাটানি, বকুল বিশ্বাস, মধু বিশ্বাস, রবি মন্ডল, সন্তেষ মন্ডল, লালচাঁদ মন্ডল, তিতাস মন্ডল, আনন্দ মন্ডল, গেন্দু সরকার, শুভদান মন্ডল, বিদ্যুৎ মন্ডল, বাবুল মন্ডল, বিশ্বজিৎ, আশিষ বিশ্বাস প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More