কার্পাসডাঙ্গায় ইমামকে কেন্দ্র করে জুম্মা নামাজের সময় মারামারি

 

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পূর্বপাড়া মসজিদে জুম্মা নামাজের সময় মসজিদের ইমামকে কেন্দ্র করে মুসল্লীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। মারামারিতে ১ নারীসহ ২ জন আহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুইদিন পূর্বে পূর্বপাড়ার মসজিদের ইমাম মতিয়ার রহমান মসজিদের ব্যবহৃত জেনারেটর বন্ধ করতে দেরি হওয়ায় মসজিদের সভাপতি মনিরুল ইসলাম তার কাছে কৈফিয়ত চান। এর ধারাবাহিকতায় গতকাল শুক্রবার জুম্মা নামাজের পূর্বে বয়ানে সভাপতি মনিরুল ইসলাম বিষয়টি মুসল্লীদের মাঝে তুলে ধরেন। এ সময় কয়েকজন মুসল্লী ইমামের পক্ষ নিয়ে কথা বললে ঘটনাস্থলে গোলযোগের সৃষ্টি হয়। নামাজের পর স্থানীয় মুসল্লী আবুল কাশেমের ছেলে সুলতান জসিমকে মসজিদে অবরুদ্ধ করে রাখেন সভাপতি। খবর পেয়ে জসিমের মা ঘটনাস্থলে এলে তাকে মেরে আহত করেন সভাপতি। খবর পেয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের আইসি এসআই আতিকুর রহমান জুয়েল ও এএসআই মসলেম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ। তিনি সকলের কাছে বিষয়টি শুনে তাদেরকে শান্ত থাকার আহ্বান জানান এবং বিরোধ মিমাংসা করে দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More