কালীগঞ্জে তুচ্ছ ঘটনায় পুলিশ সদস্যকে পিটিয়ে জখম

কালীগঞ্জ প্রতিনিধি,
অনলাইন ডেস্ক: কালীগঞ্জে সড়কে দুর্ঘটনার জের ধরে শরিফুল ইসলাম (২১) নামে এক পুলিশ সদস্যকে পিটিয়ে জখম করেছে কতিপয় যুবক। তার অবস্থা গুরুতর। কান দিয়ে রক্ত বের হচ্ছে ও বমি করছে। বুধবার সকাল ১০টার দিকে কালীগঞ্জ শহরের নলডাঙ্গা ভ্যানস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই পুলিশ সদস্যকে কালীগঞ্জ হাসপাতালে নেয়ার পরই যশোরে রেফার্ড করা হয়েছে। শরিফুল ইসলাম ঝিনাইদহ সদরের নলডাঙ্গা পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশ সদস্য।
নলডাঙ্গা ক্যাম্পের আইসি আবদুল আলিম জানান, পুলিশ সদস্য শরিফুল ইসলাম সকালে কালীগঞ্জে এটিএম বুথ থেকে টাকা তুলে মোটরসাইকেলে ক্যাম্পে ফিরছিলেন। পথে নলডাঙ্গা স্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার ধাক্কা লাগে। এ সময় অপর মোটরসাইকেলে থাকা সেতুর সঙ্গে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে শাওন নামে এক যুবক এসে পুলিশ সদস্য শরিফুলকে মারপিট করে পাকা রাস্তার ওপর ফেলে দেয়। এতে সে মাথায় আঘাত পায়। তার কান দিয়ে রক্ত বের ও বমি করছিল। মুমূর্ষু অবস্থায় তাকে কালীগঞ্জ ও পরে যশোর হাসপাতালে নেয়া হয়েছে।
কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, সামান্য বিষয় নিয়ে একজন পুলিশ সদস্যকে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে জখম করার সঙ্গে জড়িতরা কেউ রেহাই পাবে না। এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ তবে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পাদনায়, আলম আশরাফ

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More