কালীগঞ্জে বেদে পল্লীতে এক পক্ষের হামলায় ১০ বাড়ি ভাঙচুর : আহত ৮

 

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জের কাশিপুর বেদে পল্লীতে এক পক্ষের হামলায় ১০ বাড়ি ভাঙচুর করা হয়েছে। এ সময় হামলাকারীরা কমপক্ষে ৮ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। তাদের মধ্যে সেলিনা বেগম ও কায়েশ নামে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে কাশিপুর বেদে পল্লীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বেদে পল্লীর দুই গ্রুপে বিভক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছে। এরমধ্যে একপক্ষের নেতৃত্ব দিচ্ছে মনিরুল ইসলাম এবং আরেক পক্ষের নেতৃত্ব দিচ্ছে রাসেল হোসেন। গতকাল শনিবার সকালে রাসেল গ্রুপের লোকজন মনিরুল গ্রুপের লোকজনের ওপর হামলা করে বাড়িঘর ভাঙচুর করে। এ সময় মনিরুল গ্রুপের নারী-পুরুষকে পিটিয়ে জখম করে। উল্লেখ্য, গত বছরের ২৯ নভেম্বর সন্ধ্যা রাতে বেদেপল্লীর দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ (৪৮) নিহত হয়। নিহত আরিফুল ইসলাম বেদেপল্লীর রাসেল গ্রুপের নেতৃত্ব দিতো। আরিফ হত্যার পর থেকে বেদেপল্লীতে উত্তেজনা বিরাজ করে আসছে। গত আড়াই মাসে একাধিকবার হামলা ও একাধিক মামলার ঘটনা ঘটেছে। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, দীর্ঘদিন ধরে বেদেপল্লীর দুই গ্রুপে বিভক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছে। এরমধ্যে একপক্ষের নেতৃত্বে দিচ্ছে মনিরুল ইসলাম এবং আরেকটি পক্ষের নেতৃত্ব দিচ্ছে রাসেল হোসেন। সকালে রাসেল গ্রুপের লোকজন মনিরুল গ্রুপের লোকজনের ওপর হামলা করে বাড়িঘর ভাঙচুর করে। এ সময় মনিরুল গ্রুপের নারী-পুরুষকে পিটিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More