কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন বছরের শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের তালবাড়িয়া শিমুলতলা এলাকায় মোটরসাইলে থেকে ছিটকে পড়ে তোয়া (১১) নামের এক স্কুলছাত্রী ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
তালবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শ্যমা প্রসাদ রায় জানান, সকালে মোটরসাকেলযোগে পাবনা জেলার দৌগাছি ইউপির কুন্ডুনিয়া গ্রামের মোকাররম মুন্সি তার স্ত্রী ও মেয়ে তোয়াকে নিয়ে কুষ্টিয়ায় তার নিকট আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে উক্ত স্থানে এলে রাস্তা ভাঙ্গার কারণে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার ওপরে পড়ে যায় তিনজন। এসময় পেছন দিক থেকে আসা একটি ট্রাকের নিচে পড়ে তোয়া ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। .
এদিকে শুক্রবার বিকেলে মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারী এলাকার ঈদগাহপাড়া এলাকায় মায়ের সাথে বাড়ি ফেরার সময় স্যালো ইঞ্জিনচালিত আলমসাধু (স্থানীয় যান) এর নিচে চাপা পড়ে মাহিম নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।
আমলা পুলিশ ফাঁড়ির এএসআই কামারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে মায়ের সাথে রাস্তা পার হচ্ছিলো কাতলামারি এলাকার মহিদুল ইসলামের তিন বছরের শিশু মাহিম। এসময় কাতলামারি থেকে দৌলতপুরগামী স্যালো ইঞ্জিনচালিত একটি আলমসাধু শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। এ ঘটনায় ঘাতক আলমসাধুটি আটক করা সম্ভব হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More