কুষ্টিয়ায় ভুট্টাক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় ভুট্টাক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে বারুইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ইবি থানার ১০নং উজানগ্রাম ইউনিয়নের বারুইপাড়া গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে শুভ ইসলাম (১৭)। গত বৃহস্পতিবার বাড়ী থেকে তিনি নিখোঁজ ছিলেন এবং এ বিষয়ে ইবি থানায় জিডি করেন নিহতের স্বজনরা।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, তিন ধরে নিখোঁজ ছিলেন শুভ। বারুইপাড়ার নামক স্থানের ভুট্টারক্ষেতে শুভ’র লাশ মুখ উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। লাশটি চিহ্নিত করে শুভ’র পরিবার। স্থানীয়রা পুলিশ খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, বাবার সাথে রাগ করে বাড়ী থেকে অভিমান করে চলে যায় শুভ। এরপর থেকে বাড়ীতে ফিরে না আসায় তার পরিবার একটি ডিজি করেন। রোববার দুপুরের দিকে স্থানীয়রা আমাদেরকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তবে নিহত শুভকে কারা হত্যা করেছে তা ময়না তদন্ত করলেই জানা যাবে বলে তিনি জানান। তবে প্রাথমিকভাবে এটি হত্যা বলে ধারণা করা হচ্ছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More