কুষ্টিয়ায় মাদকসহ আটক তিন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দুটি পৃথক অভিযানে মাদকসহ (ইয়াবা ও ফেনসিডিল) তিনজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শনিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাতলামারী বাজারে অভিযান চালায় র‌্যাব-১২ এর একটি দল। এসময় তারা ইয়াবাসহ দুইজনকে আটক করে। সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ (কুষ্টিয়া) কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার স্বজল কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন।
র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া এলাকার হযরত আলীর ছেলে টুটুল (২২) এবং পাশ্ববর্তী ছিলিমপুর এলাকার মাসুদ রানার ছেলে তৌফিক রানা সিয়ামকে (২০) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব। অপরদিকে, সকালে জেলার দৌলতপুর উপজেলার মশাউড়া এলাকায় অভিযান চালিয়ে ৪৭ বোতল ফেনসিডিলসহ আজিম উদ্দিনের ছেলে শিমুল (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নিশিকান্ত এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More