কুষ্টিয়ায় মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৫

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ চলাকালে ককটেল বিস্ফোরণ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে অন্তত ৫ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পিয়ারপুর ইউনিয়নের পিয়ারপুর দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ইউপি নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বি দুই মেম্বার প্রার্থী সালামত ও আব্দুল হান্নানের সমর্থকরা সংঘর্ষে লিপ্ত হয়। এসময় তারা একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণ ঘটালে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে সংঘর্ষে লিপ্তরা পালিয়ে যায়। সংঘর্ষে অন্তত ৫ জন আহত হলে পলান (৪৫) নামে একজনকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষের ঘটনার বিষয়ে পিয়ারপুর ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ লালু বলেন, দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More