কুষ্টিয়ায় সরকারি চাল ব্যবসায়ীর গুদামে

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদরে এক ব্যবসায়ীর গুদামে পাওয়া গেছে সাড়ে ১৩ টন সরকারি চাল। চাল পাওয়ার পর পুলিশ গুদামটি বন্ধ করে দিয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট মাদরাসাপাড়ার ওই গুদামে চালের বস্তা পাওয়া যায়। গুদামটির মালিক আবু তালেব। স্থানীয় ব্যবসায়ী সাইফুল খন্দকার তার কাছ থেকে ভাড়া নিয়ে এটি ব্যবহার করেন। স্থানীয় লোকজন প্রথমে সাইফুলের গুদামে রাখা ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ সেøাগান লেখা ও খাদ্য অধিদফতরের সিলমারা বস্তায় চালের বিষয়টি টের পেয়ে ৯৯৯ এ ফোন দিলে জগতি পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী ঘটনাস্থলে যান।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, গুদাম পরিদর্শন করে তা বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। খাদ্য অধিদফতরের পক্ষ থেকে তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ব্যবসায়ী সাইফুলের দাবি, তিনি কুষ্টিয়া পুলিশ লাইন থেকে ৩৮ টাকা দরে চাল কিনে ৪০ টাকায় বিক্রি করছেন। কিন্তু চাল কেনার কোনো বৈধ কাগজ তিনি দেখাতে পারেননি। কুষ্টিয়া জেলা খাদ্য পরিদর্শক জহুরুল আলম জানান, গুদামটি পুলিশের তত্ত্বাবধানে আছে। কোনো পরিবর্তন না করে এটি যেমন আছে তেমন রাখার নির্দেশ দেয়া হয়েছে। রোববার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More