কুড়–লগাছি ইউনিয়ন আ.লীগের সহসভাপতি রমযান আলী আর নেই

কুড়–লগাছি প্রতিনিধি: দামুড়হুদার কুড়–লগাছি ইউনিয়ন আ.লীগের সহসভাপতি রমযান আলী (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। রমযান আলী কুড়–লগাছির দাউদ আলীর ছেলে। তিনি দর্শনা কেরু অ্যান্ড কোম্পইনর অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন এবং তিনি ৩৬ বছরের চাকরি জীবনে একটানা ৩৪ বছর সিবিএ নেতা ছিলেন। একজন দর্শবান নেতা হিসেবে তার সুনাম ছিল। তিনি বেশ কিছুদিন ধরে হার্টের সমম্যায় ভুগছিলেন। হঠাৎ গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নিজবাড়িতেই স্ট্রোক করেন এবং সবকিছু বুঝে ওঠার আগেই তিনি নিজ বাড়িতেই ইন্তেকাল করেন।
রমযান আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরবিারের প্রতি সমবদেনা জ্ঞাপন করছেনে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর, দামুড়হুদা উপজেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, সাবেক সভাপতি সিরাজুল আলম ঝন্টু, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আলি মুনছুর বাবু, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি ও দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির (সিবিএ নেতা) সভাপতি ফিরোজ আহম্মদ সবুজ, কুড়–লগাছি ইউনিয়ন আ.লীগের সভাপতি এমএ হাবীবুল্লাহ বাহার, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, কুড়–লগাছি ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দীন, হাসমত আলী মাস্টার। মৃত্যুকালে তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ সকাল ৯টার সময় কুড়–লগাছি কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিকভাবে তার ছেলে জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More