কোটচাঁদপুরে কিশোরী ধর্ষণ : অভিযুক্ত গ্রেফতার

 

ঝিনাইদহে কোটচাঁদপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বকুল সিটি পার্কে নিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগে বলা হয়েছে। এ ঘটনায় সাব্বির নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার উপজেলার দোড়া ইউনিয়নের বকুল সিটি পার্কে এ ঘটনা ঘটে।
কোটচাঁদপুর থানা পুলিশ জানায়, একই উপজেলার কুশনা ইউনিয়নের তালসার গ্রামের মগবর মন্ডলের ছেলে সাব্বির হোসেনের সাথে ঝিনাইদহ সদর উপজেলার মহামায়া গ্রামের ওই কিশোরীর সাথে ৩ মাস আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত মঙ্গলবার সাব্বির ওই কিশোরীকে কোটচাঁদপুরের বকুল সিটি পার্কে নিয়ে যায়। সাব্বিরের পরিচিত একই গ্রামের ভ্যানচালক কাবিলের ভ্যানে করে পাঁচলিয়া গ্রামের বকুল সিটি পার্কে নিয়ে আসে।
এরপর পার্কে বেড়ানো শেষে ভ্যানচালক কাবিল ও সাব্বির ওই কিশোরীকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে সিটি পার্কের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা জানাযানি হলে এলাকার লোকজন থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে অভিযান চালাতে থাকে এবং ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এক পর্যায়ে শুক্রবার বিকালে বলুহর বাসষ্ট্যান্ড থেকে সাব্বির হোসেনকে আটক করে। এ ব্যাপারে সাব্বির ও কাবিল উদ্দিনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা কোটচাঁদপুর থানার এস আই ইনারুল ইসলাম জানান, মেয়েটির জবানবন্দি রেকর্ড করা হয়েছে। তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে ১৬৪ ও ২২ ধারায় আদালতে জবানবন্দিও দিয়েছে।
এ সম্পর্কে বকুল সিটি পার্ক এর পরিচালক শামীম আরা হ্যাপি জানান, করোনাকালিন সময়ে পার্কটি সব সময় বন্ধ থাকে। ফলে কোনো যুবক যুবতীর পার্কে বেড়াতে আসার প্রশ্নই উঠে না। তিনি বলেন, পুলিশের কাছ থেকেই প্রথম খবরটি জানতে পেরেছি। সম্ভবত তারা লুকিয়ে পার্কের ভিতরে প্রবেশ করে অনৈতিক কাজ করেছে। এ ঘটনার সাথে পার্ক কর্তৃপক্ষ কোনোভাবেই সংশ্লিষ্ট নয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More