কোটচাঁদপুরে ফেনসিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কোটচাঁদপুর প্রতনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে পৃথক অভিযানে ৫৫ বোতল ফেনসিডিল ও ২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসি (তদন্ত) ইমরান আলম, সেকেন্ড অফিসার এসআই আব্দুল মান্নানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের চৌগাছা সড়কে কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে ইজিবাইক যাত্রী মোহাম্মদ জামাল মীর (৩১) নামে একজনকে আটক করেন। এ সময় তারই ভাড়া করা ইজিবাইক তল্লাশি করে ৫৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত জামাল মীর যশোর জেলার চৌগাছা উপজেলার বর্ণি গ্রামের আনার মীরের ছেলে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে পার্শ্ববর্তী চৌগাছা থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে।
একইদিন পৌর শহরের দুধসরা মোড়ের যাত্রী ছাউনির সামনে থেকে পুলিশ ২০ পিস ইয়াবাসহ ওই এলাকার হাসান তারিকের ছেলে নাজমুলকে (১৮) আটক করে। পুলিশ জানায়, নাজমুল দীর্ঘদিন ধরে মাদকসেবীদের নিকট ইয়াবা সরবরাহ করে আসছিলেন। আটককৃতদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More