কোটচাঁদপুরে মহিলা ইউপি সদস্যকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি:
dঝিনাইদহের কোটচাঁদপুরে এক মহিলা ইউপি সদস্যকে ধর্ষণের অভিযোগে  ইউপির সাবে সদস্য মোঃ সামাউল হক কে(৫০)  গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগ এনে বৃহস্পতিবার দুপুরে  কোটচাঁদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই দিন রাতেই আসামী সামাউল হককে আটক করা হয়। আটককৃত সামাউল হক উপজেলার বকশিপুর গ্রামের মোঃ ছানার উদ্দীনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার  বলুহর ইউনিয়নের সংরক্ষিত  আসনের এক সদস্য (৪৫) এর সাথে পার্শ্ববর্তী কুশনা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ সামাউল হকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সম্পর্কের এক পর্যায়ে গত ১৪-০২-২০১৮ তারিখ বিকালে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কক্ষে মৌলভী কাজী মোঃ ছব্দুল সাক্ষী মোঃ ইয়ারুল ইসলাম ও মোঃ জামাল উদ্দীনের উপস্থিতিতে মৌখিকভাবে ৪ লক্ষ টাকা কাবিনে বিবাহ সম্পন্ন করেন। বিবাহের পর থেকে ইউপি সদস্য  সামাউল বিভিন্ন বাহানা করে এড়িয়ে যায়। পরবর্তিতে সামাউল হক ইউপি সদস্যাকে নিয়ে কোটচাদপুর সনি আবাসিক হোটেল ও চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হরিন নগর গ্রামের এক পরিচিত’র বাড়িতে নিয়ে দৈহিক মেলামেশা করতে থাকে। নগদ টাকাও হাতিয়ে নেয়। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, বৃহস্পতিবার (১১জুন) ইউপি সদস্য নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংসোধনী/০৩ এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-২ । পরে তাকে আামিকে গ্রেফতার করা করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More