খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলমের জীবননগর পরিদর্শন

জীবননগর ব্যুরো: খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলম গতকাল বুধবার জীবননগর পরিদর্শন করেছেন। বিভাগীয় কমিশনার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সহ পেয়ারাতলায় একটি বাড়ি একটি খামার প্রকল্প ও মনোহরপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলম সকালে জীবননগরে এসে পৌঁছুলে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন তাকে স্বাগত জানান। এসময় তিনি ইউএনও’র কার্যালয় পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। পরিদর্শন শেষে তিনি উপজেলা নির্বাহী অফিসারকে সঙ্গে নিয়ে পেয়ারাতলায় যান এবং একটি বাড়ি ও একটি খামার প্রকল্পের একটি বাড়ি পরির্দশন করেন। পরিদর্শনকালে ওই বাড়িতে গরু মোটাতাজাকরণ ও ছাগলসহ অন্যান্য পশু-পাখি পালন দেখে সন্তোষ প্রকাশ করেন। পরে তিনি মনোহরপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এসময় তিনি কমিউনিটি ক্লিনিকের ওষুধ সরবরাহ পরিস্থিতি এবং রোগীরা যথাযথভাবে সেবা পাচ্ছে কী-না তার খোঁজখবর নেন। বিকেলে তিনি জীবননগর ত্যাগ করেন বলে জানা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More