গাঁজাসহ আটক দুজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে গাঁজাসহ আটকের পর দুজনকে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার সকালে ও বিকেলে লোকনাথপুর ও ঝাঁজাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা হয় ১৫ গ্রাম গাঁজা। আটক দুজনকে ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ও দামুড়হুদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ। সাজাপ্রাপ্ত দুজন হলেন দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের মৃত দরবেশ শাহার ছেলে শাজাহান শাহ (৫২) ও ঝাজাডাঙ্গা মাদরাসাপাড়ার মৃত সুলতান ম-লের ছেলে মো. খাজা (৫৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামে অভিযান চালান। এ সময় ১০ গ্রাম গাঁজাসহ শাজাহান শাহকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- ও ২০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে বিকেল ৪টার দিকে দামুড়হুদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও বিজিবির সদস্যরা একই উপজেলার দর্শনা থানাধীন ঝাজাডাঙ্গা গ্রামে অভিযান চালান। ওই গ্রামের মাদরাসাপাড়ার মো. খাজাকে নিজ বাড়ি থেকে ৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ মাসের কারাদ- ও একশ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More