গাংনীতে পিকআপ-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন আহত

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী শহরের অদূরে পিকআপ গাড়ি ও মাটিবাহী ট্রাক্টরের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পিকআপের দু’জন যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি বাজারপাড়ার আব্দুল মজিদের ছেলে আসিফ হোসেন (২৩) ও একই জেলার মিরপুর উপজেলার সদরপুর গ্রামের মাদরাসাপাড়ার মৃত হাতেম আলী মোল্লার ছেলে পিকআপ চালক হেলাল উদ্দীন (২৭)। শনিবার বিকেলের দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বামন্দী কিববিয়া ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গাংনীর ওলিনগর গ্রামের দিক থেকে একটি মাটিবাহী ট্রাক্টর বামন্দীর দিকে আসছিলো। ট্রাক্টরটি বামন্দী কিবরিয়া (তেলপাম্প) ফিলিং স্টেশনের সামনে পৌঁছুলে কুষ্টিয়ার দিক থেকে আসা মালবাহী অপর একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপের চালক হেলাল ও যাত্রী আসিফ আহত হয়। তবে একই পিকআপে চড়ে থাকা সদরপুর গ্রামের বাপ্পি মিয়া অক্ষত রয়েছে।
সদরপুর গ্রামের ঈদগাহ পাড়ার ফরিদুল ইসলামের ছেলে ওই পিকআপের যাত্রী বাপ্পী মিয়া ভিন্ন বক্তব্যেই বলেন, পিকআপে করে কুষ্টিয়ার খলিশাকুন্ডি বাজার থেকে মুদি মালামাল নিয়ে বামন্দী এলাকায় আসার সময় কিববিয়া ফিলিং স্টেশনের সামনে দ্রুতগতিতে মাটি ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের বামপাশে ধাক্কা মারে। এতে করে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে চালকসহ ৩ জন পিকআপের মধ্যে আটকা পড়ি। পরে বামন্দী ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে। আমার শারীরিক কোনো ক্ষতি না হলেও আমার সাথে থাকা দু’জন মারাত্বকভাবে আহত হয়।
স্থানীয় লোকজন তাদের দু’জনকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে পিকআপ চালক হেলাল উদ্দীনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ডাক্তার তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে মাটি ভর্তি ট্রাক্টরটি উল্টে গেলেও চালক ও গাড়ীর কোনো ক্ষয়ক্ষতি হয়নি। গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More