গাংনীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও শ্রবণ যন্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও শ্রবণ যন্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে এসব বিতরণ করা হয়।সমাজ কল্যাণ মন্ত্রণালয়ধীন জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের উদ্যোগে হুইল চেয়ার ও শ্রবণ যন্ত্র বিতরণের আয়োজন করে গাংনী উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা অফিস। বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের প্রতিনিধি ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি অশোক চন্দ্র বিশ্বাস, রুরাল ভিশন সংস্থার পরিচালক আনোয়ারুল ইসলাম, শানঘাট পল্লী উন্নয়ন সংস্থার পরিচালক মহিবুল ইসলাম, চৌগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রকিব প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, গাংনী উপজেলা সমাজ সেবা অফিসার কাজী আবুল মনসুর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More